Tuesday , May 21 2019
Home / বিনোদন / ‘অনেক দুষ্টামি করতে চাই আপনার সাথে’

‘অনেক দুষ্টামি করতে চাই আপনার সাথে’

দেশবরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালে ভর্তির পর থেকেই বেশ কয়েকবার সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। গুজবের খবরে পরিবারের সদস্যরা বেশ বিরক্ত।

পরিবারসহ শুভাকাঙ্ক্ষীরা চান তিনি সুস্থ হয়ে ফিরুন। বিনোদন জগতের তারকারা চান জনপ্রিয় এই অভিনেতা আবারও ফিরে আসবেন, হাসিমুখে কথা বলবেন তাদের সঙ্গে। এমনই প্রত্যাশা করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লেখেন, এটিএম ভাই/এটিএম আংকেল। কখনো ভাই, কখনো আংকেল ডাকি। সুস্থ হয়ে ফিরে আসুন তো আমাদের মাঝে। আপনার মুখে এরকম হাসি দেখতে চাই। অনেক দুষ্টামি করতে চাই আপনার সাথে। কথা বোঝেন নাই? আমাকে তো প্রায়ই বলতেন, বোঝো নাই মিয়া? আবার কবে বলবেন? খুব করে চাই। আবার বলতেন, তুমি মিয়া একটা ফাজিল।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত ১২টার দিকে অসুস্থবোধ করলে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ এপ্রিল শনিবার টানা তিন ঘণ্টা অস্ত্রোপচার শেষে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। ২৮ এপ্রিল সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

About RASEL RASEL

Check Also

অতি আবেগে বিপদে ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ব্যস্ত সময় পার করছেন। কান উৎসবে, মেয়ে আরাধ্যর নাচের অনুষ্ঠানে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *