Tuesday , May 21 2019
Home / খেলাধুলা / আগুনে বোলিংয়ে ৫ উইকেট নিলেন রাহী!

আগুনে বোলিংয়ে ৫ উইকেট নিলেন রাহী!

ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ড বিপক্ষে বল হাতে মাঠে নেমে আগুন ঝরিয়েছেন পেসার আবু জায়েদ রাহী। ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডেতে এসেই পাঁচ পাঁচটি উইকেট নিয়ে নিলেন তিনি। বল করেছেন ৯ ওভার, রান দিয়েছেন ৫৮।

আয়ারল্যান্ড ও বাংলাদেশের নিয়মরক্ষার ম্যাচে অ্যান্ডি বালবিরনিকে আউট করার মধ্য দিয়ে শুরু হয় পেসার রাহীর উইকেট শিকার। পাঁচটি উইকেট শিকারের মধ্য দিয়ে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে প্রথম সাফল্য পেলেন রাহী।

এর আগে আয়ারল্যান্ডে গত ম্যাচে ওয়ানডে অভিষেক হয় আবু জায়েদ রাহীর। অভিষেকটা খুব বেশি সুখকর ছিল না। ডাবলিনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে কোনো উইকেটের দেখা পাননি। তবে দ্বিতীয় ম্যাচে চমকে দিলেন সবাইকে।

এদিকে, ত্রিদেশীয় সিরিজের ষষ্ঠ ম্যাচে বাংলাদেশকে ২৯৩ রানের চ্যালেঞ্জিং স্কোর ছুঁড়ে দিয়েছে আয়ারল্যান্ড। ম্যাচে পল স্টারলিংয়ের অনবদ্য ব্যাটিংয়ে ৮ উইকেট হারিয়ে ২৯২ রান সংগ্রহ করে আইরিশরা।

বুধবার ডাবলিনের ক্যাস্টল এভিনিউতে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড অধিনায়ক। দলের হয়ে সর্বোচ্চ ১৩০ রান করেন স্টার্লিং। তার ইনিংসটি ১৪১ বলে ৮টি চার ও ৪টি ছক্কা সাজানো। এছাড়া ১০৬ বলে সাতটি চার ও ২টি ছক্কায় ৯৪ রান করেন অধিনায়ক পোটরফিল্ড।

About RASEL RASEL

Check Also

‘সৌম্য ফর্মে থাকলে যে কোনো প্রতিপক্ষের জন্য ভয়ঙ্কর’

সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে জয়ের ভিত্তিটা গড়ে দিয়েছিলেন সৌম্য সরকার। ফাইনালসহ তিন ম্যাচে ৩ হাফসেঞ্চুরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *