Tuesday , May 21 2019
Home / অন্যান্য / নোয়াখালীতে কলেজ ছাএ খুন।

নোয়াখালীতে কলেজ ছাএ খুন।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় জুহায়ের হোসেন নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে আটজনকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এর আগে রাত সাড়ে আটটার দিকে চৌমুহনী পৌরসভার আলীপুর দিঘীর পাড়ে এ হত্যাকাণ্ড ঘটে।নিহত জুহায়ের হোসেন ওই এলাকার বেলাল হোসেনের ছেলে। সে নোয়াখালী সরকারি কলেজের ছাত্র ছিল। আটকদের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন- মিরওয়ারিশপুর এলাকার আজিম হোসেনের ছেলে আবিদ হোসেন ও তার সহযোগী ফাহিম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, কয়েকদিন আগে আটক আবিদের বন্ধু রাকিবকে মারধর করা হয়। এর জন্য কলেজছাত্র জুহায়েরকে দায়ী করে রাতে তাকে জিজ্ঞাসাবাদ করতে দিঘীরপাড়ে যায় আবিদ, আশ্রাফ, জনি, ফাহিম ও তার কয়েকজন বন্ধু। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জুহায়ের, আবিদ ও তাদের বন্ধুদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে জুহায়েরকে  ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুপক্ষের মধ্যে হাতাহাতির পর জুহায়েরকে পেছন থেকে ধরে নিয়ে তার বুকে ছুরি মারে আবিদ। পরে জুহায়েরকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনার পর ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে দুই জনকে এবং নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা আরও ছয়জনকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ছবি ফেইসবুক থেকে।

About RASEL RASEL

Check Also

টাঙ্গাইলে সরকার নির্ধারিত মূল্য ধান সংগ্রহ কার্যক্রম চলছে

 টাঙ্গাইলে বিভিন্ন উপজেলায় সরকার নির্ধারিত মূল্য ১ হাজার ৪০ টাকায় প্রতি মণ দরে ধান সংগ্রহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *