Tuesday , June 18 2019
Home / বিভাগীয় সংবাদ / আরও একটি দূর্ঘটনা ঘটার অপেক্ষায়…

আরও একটি দূর্ঘটনা ঘটার অপেক্ষায়…

স্থানটি টঙ্গী স্টেশন রোড ওভার ব্রিজ। ওভার  ব্রিজের এমন বেহাল দশা যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। গাজীপুরে রাস্তার উন্নয়ন কাজ চলছে সেটা সবাই অবগত আছে, বিশেষ করে যারা ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে চলাচল করেন শুধু তারাই বলতে পারবেন।
মেট্রোরেলের পর্যাপ্ত যায়গা না থাকায়, বিশেষ করে রেল এর কাজের ক্ষেত্রে পর্যায়ক্রমে পুরাতন ফুট ওভার ব্রিজ গুলো সরিয়ে নেয়া হচ্ছে। ইতি মধ্যে টঙ্গী বাজারের ফুট ওভার ব্রিজ সরিয়ে নেয়ার কাজ শেষ হলেও শেষ হয়নি টঙ্গী স্টেশন রোডের ওভার ব্রিজ সরানোর কাজ।
ছবিতে দেখা যাচ্ছে, ফুট ওভার ব্রিজটি পুরাতন হতে হতে বেঁকে গিয়েছে। আবার অনেক সময় যান-বাহন দুর্ঘটনায় ও এমন হয়ে তাকে কারন চালকরা বেপরোয়া ভাবে গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় ব্রিজের ঘোরায়। এমন হরহামেশাই ঘটে এমন দৃশ্য।
আবার চিত্রে দেখা যাচ্ছে, ট্রাফিক পুলিশ তার দায়িত্ব পালন করছেন। যাত্রীবাহী বাস চলাচল করছে। যেকোন সময় ধসে যেতে পারে ওভার ব্রিজটি আর ঘটতে পারে মর্মান্তিক দুর্ঘটনা আরত বন্ধ হয়ে যেতে পারে উত্তরাঞ্চল এর সাথে যোগাযোগ ব্যবস্থা। সাধারণ মানুষগুলো এই ওভার ব্রিজটি ব্যবহার করছে রাস্তা পারাপারের ক্ষেত্রে।
প্রশাসন এই বিষয়ে দৃষ্টি এবং অতি দ্রুত ব্যবস্থা না নিলে বড় ধরনের দুর্ঘটনা যেকোনো সময় ঘটতে পারে। সবকিছু মিলিয়ে সময় থাকতে সর্তকতার সহিত ব্রিজটি সরিয়ে নেয়া হোক এমনটাই দাবি সাধারণ মানুষের।

About RASEL RASEL

Check Also

নড়াইলে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে ছাত্রদের অবস্থান কর্মসূচিতে বাধা, পিস্তল উচিয়ে ভীতি প্রদর্শন

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রদেশ কুমার মল্লিকে অভিভাবক কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *