Saturday , July 20 2019
Home / বিশেষ-সংবাদ / আমরা সব সময়ই সুষ্ঠু বিচার করেছি: ফখরুল

আমরা সব সময়ই সুষ্ঠু বিচার করেছি: ফখরুল

bd live tv
bd live tv

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা সন্ত্রাসীর বিরুদ্ধে। সব সময়ই আমরা সন্ত্রাসের ঘটনায় নিন্দা করেছি, প্রতিবাদ জানিয়েছি এবং সুষ্ঠু বিচার করেছি। ক্ষমতায় আওয়ামী লীগ আসার পর ঘটনাগুলোকে রাজনৈতিকভাবে ব্যবহার করতে চেয়েছে।

আজ সোমবার (৮ জুলাই) দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য গণতান্ত্রিক সব প্রতিষ্ঠানকে ধ্বংস ও বিরোধী রাজনীতিকে ধ্বংস করে বাংলাদেশের গণতন্ত্রকে একেবারে নির্বাসিত করার আয়োজন সম্পন্ন করেছে তারা।

তিনি বলেন, বিচার বিভাগে দলীয় ব্যক্তিদের নিয়োগের কারণে সেখানকার পরিস্থিতি দ্রুত অবনতি ঘটেছে। ঈশ্বরদীতে ১৯৯৪ সালে তৎকালীন বিরোধীদলীয় নেতার ট্রেনের উপর হামলার মামলায় নিম্ন আদালতে যে রায় দেয়া হয়েছে তা বিচার ব্যবস্থার একই চিত্র তুলে ধরেছে।

তিনি আরও বলেন, ১৯৯৪ সালে ঈশ্বরদীতে ওই ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। একটি রাজনৈতিক দলের কর্মকর্তাকে এই ঘটনার সঙ্গে জড়িয়ে তিন বছর পর অভিযোগপত্র দেয়া হয়। ২৫ বছর পর আদেশ প্রমাণ করেছে যে এই আদেশ ন্যায়বিচারের পরিপন্থী ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

About habiba sakib

Check Also

রায়পুরায় মেঘনা নদীতে ভাঙন বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীর রায়পুরায় কয়েক দিনে মেঘনার ক্রমাগত ভাঙনে শুধুমাত্র চরমধুয়া ইউনিয়নের দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *