Saturday , July 20 2019
Home / পোশাক, স্বাস্থ্য ও সৌন্দর্য্য / ‘চরিত্রের প্রয়োজনেই উলঙ্গ হয়েছি’

‘চরিত্রের প্রয়োজনেই উলঙ্গ হয়েছি’

adai-cinema
adai-cinema

গায়ে কোনো পোশাক নেই। চোখেমুখে আতঙ্ক। বুকে চাপা কষ্ট। চোখে-মুখের ভাষা বলে দিচ্ছে সে কথা। সম্প্রতি মালায়লাম অভিনেত্রী অমলা পালের এমনই একটি ছবি ভাইরাল হয়েছে।

রত্না কুমার পরিচালিত তামিল ছবি ‘আদাই’তে এমনই দেখা যাবে। ইতোমধ্যে এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। অনেকেই দেখে চমকে গেছেন। মাত্র ১ মিনিট ৩৭ সেকেন্ডের ট্রেলারটি ভিন্ন বার্তা নিয়ে হাজির হয়েছে।

ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। আর চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন তিনি। ‘দ্য হিন্দু’কে দেওয়া একটি সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলেছেন তিনি।

অমলা বলেন, ‘পরিচালক আগেই জানিয়েছিলেন যে গায়ে শুধু সূক্ষ্ম পোশাক থাকবে। আমি তখন তাকে বলি, এ বিষয়ে চিন্তা করতে হবে না।

bd live tv
bd live tv

অমলা জানান, নির্দিষ্ট সেই দিন শুটিংস্পটে পৌঁছে মানসিকভাবে খুব চাপ অনুভব করেন। দুশ্চিন্তা বাড়তে থাকে। কিভাবে শুট হবে, কে কে থাকবে এ নিয়ে ভাবতে থাকেন। তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল।

তিনি জানান, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তাদের সামনেই উলঙ্গ হই। তবে ক্রু মেম্বারদের ওপর ভরসা না থাকলে তিনি সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতেন না।

‘আদাই’ সিনেমায় অমলা একজন ধর্ষিতা নারী, যে নাকি তার স্বামীকে শেষ পর্যন্ত ভরসা করে। যে সমাজের সমস্ত খারাপের বিরুদ্ধে লড়ে, তিনি একজন আত্মত্যাগী মা।

About habiba sakib

Check Also

বিয়ের আগেই বলিউডে অন্তঃসত্ত্বা হয়েছিলেন যারা

নতুন প্রেমে মজেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। বলিউডে জোর গুঞ্জন, অর্জুনের সেই প্রেমিকা এখন অন্তঃসত্ত্বা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *