Saturday , July 20 2019
Home / বিশেষ-সংবাদ / ভারত দশ বিলিয়ন ডলার নিয়ে যাচ্ছে: ফখরুল

ভারত দশ বিলিয়ন ডলার নিয়ে যাচ্ছে: ফখরুল

BD LIVE TV LTD.

দেশের বেকার যুবকরা চাকরি পাচ্ছে না। কিন্তু ভারতীয় কর্মীরা এসে দেশ থেকে প্রায় ১০ বিলিয়ন ডলার নিয়ে যাচ্ছে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) কেন্দ্রীয় সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, একদিকে বলা হচ্ছে, দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে, অন্যদিকে দেখা যাচ্ছে, দেশের ছেলেদের বেকার করে রাখা হচ্ছে। বিদেশিদের চাকরি দেয়া হচ্ছে।এসব মেনে নেয়া হবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতা দখল করে আছে। সরকার চালাচ্ছে। তারা প্রকৃতপক্ষে জনগণের সরকার নয়। জনগণের দ্বারা নির্বাচিত সরকার নয়। এরা বিদেশিদের পুতুল সরকারে পরিণত হয়েছে।

বিএনপির এই নেতা বলেন, গ্যাসের মূল্যবৃদ্ধি করা হয়েছে এলএনজি আমদানি করে ভর্তুকি দেয়ার জন্য। এলএনজি আমদানি করছে সরকারের সঙ্গে যারা ওতপ্রোতভাবে জড়িত, যারা মন্ত্রী বা উপদেষ্টা বা অত্যন্ত প্রিয়ভাজন, তাদের জন্য এই বাড়তি খরচ জনগণকে করতে হবে। পুরো টাকাটাই লুটপাট করা হবে।

About habiba sakib

Check Also

রায়পুরায় মেঘনা নদীতে ভাঙন বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীর রায়পুরায় কয়েক দিনে মেঘনার ক্রমাগত ভাঙনে শুধুমাত্র চরমধুয়া ইউনিয়নের দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *