Tuesday , September 17 2019

*** অর্থমন্ত্রীর ফেসবুক আইডি হ্যাক *** অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ফেসবুক আইডি (Ahm Mustafa Kamal) হ্যাক করা হয়েছে। হ্যাকাররা অর্থমন্ত্রীর আইডি থেকে বিভিন্নজনকে আপত্তিকর এসএমএসও পাঠিয়েছে। গতকাল রাতে অর্থমন্ত্রীর দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে ওই আইডি থেকে যদি কোনো অনাকাক্সিক্ষত পোস্ট, রিকোয়েস্ট বা বার্তা কারও কাছে যায় বিষয়টি সম্পর্কে সতর্কতা অবলম্বনের অনুরোধ করা হয়েছে। সেই সঙ্গে এই অনাকাক্সিক্ষত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে। বিষয়টি সমাধানের লক্ষ্যে ইতিমধ্যে ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়। *** হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! *** চলতি বছর সীমান্তে ২ হাজার ৫০ বারের বেশি যুদ্ধবিরতি লঙ্ঘন করে গোলাবর্ষণ করেছে পাকিস্তান। এতে ভারতের সেনাবাহিনীর সদস্য ও বেসামরিক অন্তত ২১ জনের প্রাণহানি ঘটেছে। ২০০৩ সালে স্বাক্ষরিত যুদ্ধবিরতি চুক্তি মেনে চলার জন্য পাকিস্তানের প্রতি ভারত বারবার অনুরোধ জানালেও তা উপেক্ষা করেছে ইসলামাবাদ। ***

*** বরিশালে ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে শেবাচিম হাসপাতালে ২৯ রোগী **** কগত ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গু আক্রান্ত হয়ে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে (শেবাচিম) ভর্তি হয়েছেন ২৯ জন রোগী। নতুন ২৯জন সহ রবিবার দুপুর পর্যন্ত হাসপাতালে ৯৮ জন রোগী চি‌কিৎসাধীন ছিলো। ৯৮ জ‌নের ম‌ধ্যে পুরুষ ৩৫ জন, নারী ৩৫ জন এবং ২৮জন শিশু। *** মোদিকে বিষধর সাপ উপহারের হুমকি, গ্রেফতার সেই পাকিস্তানি অভিনেত্রী *** কিছুদিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিষধর সাপ উপহার দেওয়ার হুমকি দিয়েছিলেন পাকিস্তানি অভিনেত্রী রবি পীরজাদা। অভিনেত্রীর ওই হুমকির ভিডিও প্রকাশ্যে আসতেই মূহুর্তে ভাইরাল হয়ে যায়। অন্যদিকে, ভারতের প্রধানমন্ত্রীকে সরাসরি হুমকি দেওয়ার বিষয় নিয়ে নেটদুনিয়ায় অনেক উত্তেজনাও ছড়িয়েছিল। এবার সেই অভিনেত্রীকে গ্রেফতার করা হলো পাকিস্তান থেকে। ***

Home / অন্যান্য / অক্ষয়ের প্রেমের সাতকাহন!

অক্ষয়ের প্রেমের সাতকাহন!

একসময় বলিউডের ‘মিস্টার খিলাড়ি’ অক্ষয় কুমারের প্রেমে ঘায়েল ছিলেন বিটাউন একাধিক তারকা

৯ সেপ্টেম্বর ছিল বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা অক্ষয় কুমারের জন্মদিন। এখন তাঁর বয়স ৫১। পঞ্চাশোর্ধ্ব এই নায়কের প্রেমে আজও হাবুডুবু খাচ্ছেন অসংখ্য তরুণী। একসময় বলিউডের ‘মিস্টার খিলাড়ি’র প্রেমে ঘায়েল ছিলেন বিটাউন একাধিক তারকা। অক্ষয় কুমারের জীবনে বলিউডের একাধিক নায়িকা ধূমকেতুর মতো এসেছেন, আবার চলে গেছেন। তার প্রেম ছিল বলিউডে বহুল আলোচিত বিষয়। আজও কান পাতলেই শোনা যায় সেই প্রেমের কথা।

‘খিলাড়ি’ ছবির ‘ওয়াদা রাহা সনম’ গানটিতে যেন অক্ষয় কুমার আর আয়শা জুলকার ভালোবাসার কথা স্পষ্ট ছিল। এই জুটির প্রেমের কথা কারও অজানা ছিল না। আয়শা অবশ্য অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে খুব গম্ভীর ছিলেন। কিন্তু অক্ষয় পাকাপাকি কোনো সম্পর্কে জড়াতে চাননি।

সাবেক মডেল ও বলিউড তারকা পূজা বাত্রার সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্ক নিয়ে একসময় গুঞ্জন শোনা যায়। ‘বিরাসাত’ ছবিতে অভিনয় করে পূজা বাত্রা তখন খ্যাতির তুঙ্গে। আর সুপার মডেল হিসেবেও তিনি গ্ল্যামার দুনিয়ায় তখন রাজ করছিলেন। ঠিক তখনই অক্ষয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। শোনা গেছে, আয়শার মতো পূজাও অক্ষয়ের ব্যাপারে সিরিয়াস ছিলেন। তবে অক্ষয় ছিলেন উল্টো। নিন্দুকদের মতে, পূজাকে নিজের সাফল্যের সিঁড়ি হিসেবে ব্যবহার করেছেন অক্ষয়। তবে তাঁদের প্রেমের বয়স ছিল একেবারেই কম।

গত শতকের নব্বই দশকের হিট জুটিগুলোর মধ্যে অন্যতম অক্ষয় কুমার ও শিল্পা শেঠি জুটি। পর্দার বাইরেও তাঁদের জুটি ছিল সবার পছন্দ। অক্ষয় কুমার ও শিল্পা শেঠির সম্পর্কের চাকা অনেক দূর এগিয়েছিল। তাঁরা একে অপরের প্রেমে রীতিমতো হাবুডুবু খেতেন। আরও শোনা যায়, অক্ষয় কুমার ও শিল্পা শেঠির আশীর্বাদ পর্যন্ত হয়েছিল। তবে ধীরে ধীরে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়।

‘মোহরা’ ছবির সেট থেকে অক্ষয় কুমার ও রাভিনা টেন্ডনের প্রেমের শুরু। তাঁদের প্রেম দীর্ঘদিন পর্যন্ত আলোচিত ছিল। বলিউডের আবেদনময়ী এই নায়িকা অক্ষয়ের প্রেমে পাগল ছিলেন। অক্ষয় কুমার ও রাভিনা টেন্ডনের প্রেমের কথা এতটাই আলোচিত ছিল যে অনেকে ধরে নিয়েছিলেন সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। কিন্তু তাঁদের সম্পর্ক একসময় ভেঙে যায়।
একসময় অক্ষয় কুমার আর রেখার অসম প্রেম সবাইকে অবাক করে। শোনা যায়, ‘খিলাড়িও কা খিলাড়ি’ ছবির শুটিং সূত্রে তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। বলিউডের এই দাপুটে নায়িকা আর তাঁর থেকে কম বয়সী নায়কের সঙ্গে এই প্রেম নিয়ে বিটাউন সরগরম ছিল। তবে এরপরই অক্ষয়ের জীবনে টুইঙ্কেল খান্না আসেন। তবে শোনা যায়, অক্ষয় চাননি টুইঙ্কেলকে বিয়ে করতে। টুইঙ্কেলের মা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার চাপে নাকি অক্ষয় বিয়ে করতে বাধ্য হন।

বিয়ের পরও অক্ষয়ের জীবনে প্রেম এসেছে। বলিউডের ‘দেশি গার্ল’-এর প্রেমে পড়েন অক্ষয়। ‘মুঝসে শাদি করোগে’, ‘ওয়াক্ত’, ‘এতরাজ’ ছবির মাধ্যমে তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। অক্ষয় আর প্রিয়াঙ্কার এই সম্পর্কের কথা টুইঙ্কেলের কানেও পৌঁছে যায়। টুইঙ্কেলকে অক্ষয় প্রতিশ্রুতি দেন, প্রিয়াঙ্কার সঙ্গে তিনি আর কোনো ছবি করবেন না। এরপর অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম ভেঙে যায়।

About Nws Editor

Check Also

মিন্নিই হাসপাতালে নেন রক্তাক্ত রিফাতকে

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকান্ডে মিন্নির আরেকটি নতুন ভিডিও পাওয়া গেছে। ভিডিওটি বরগুনা জেনারেল হাসপাতালের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *