Tuesday , September 17 2019

*** রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের প্রচার-প্রচারণা আজ থেকে শুরু *** রংপুর-৩ উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দের পর আজ থেকে শুরু হবে প্রচার-প্রচারণা। সকাল ১০টা থেকে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা তাদের প্রতীক সংগ্রহ করবেন। এরপরই নেমে যাবেন গণসংযোগে। *** এখনও ফাইনালে খেলা সম্ভব: সাকিব *** বিশ্বকাপের পর থেকে পরাজয়ের বৃত্তেই আটকে ছিল বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে হারের বৃত্ত ভাঙেন টাইগাররা। ঠিক পরের ম্যাচেই ফিরে আসেন আগের চিত্রে। আফগানিস্তানের সামনে পড়তেই অসহায় আত্মসমর্পণ করেন সাকিবরা। গত রবিবার আফগানদের কাছে ২৫ রানে হেরেছে তারা। ***

*** মোরেলগঞ্জে নিখোঁজের দু'দিন পর শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক **** বাগেরহাটের মোরেলগঞ্জে সিয়াম নামে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। থানা পুলিশ মঙ্গলবার সকাল ৭টার দিকে লাশটি উদ্ধার করে। বদনিভাঙ্গা গ্রামের মিরাজ মোল্লার ১ম সংসারের ছেলে সিয়াম গত রবিবার দুপুর থেকে নিখোঁজ ছিল। সিয়ামকে হত্যা করে লাশ ঘরের সামনে একটি ডোবার মধ্যে লুকিয়ে রেখেছিল তার সৎ মা ফেরদৌসী বেগম(২২)। *** রাব্বানীর সিন্ডিকেট নিয়ে যা বললেন সাবেক ছাত্রলীগ নেত্রী *** কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকর্মীদের কাছে নিজের ভুল স্বীকার করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সদ্য সাবেক হওয়া সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি স্ট্যাটাসে সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী ‘গর্হিত কোন অপরাধ’ করেননি বলে দাবি করেছেন। গোলাম রাব্বানীর ওই স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় ময়মনসিংহ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও দোলন-চাঁপা হলের প্রতিষ্ঠাতা সভাপতি নুসরাত জাহান শিমু একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্যসহ কেন্দ্রীয় মাতৃভূমি সাংস্কৃতিক সংসদের সদস্য। ***

Home / ফ্যাশন / জায়রাকে বাঁচাতে লড়াইয়ে প্রিয়াঙ্কা-ফারহান!

জায়রাকে বাঁচাতে লড়াইয়ে প্রিয়াঙ্কা-ফারহান!

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, সম্প্রতি এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। অবশ্য, পরে তা নাকচ করে দেন সাবেক এই বিশ্বসুন্দরী।

এবার প্রিয়াঙ্কা আলোচনায় চলে আসলেন বিয়ের আগেই গর্ভবতী হয়ে। তবে সেটি রিয়েল লাইফে নয়, রিল লাইফে।
সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ সিনেমার ট্রেলার। প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, কাশ্মীরিকন্যা জায়রা ওয়াসিমকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই সিনেমায়। ট্রেলারে দেখা গেছে অভিনেতা রোহিত সরফকেও।

পরিচালক সোনালি বোসের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই কয়েক লক্ষ ভিউ হয়েছে ইউটিউবে। ছবির ট্রেলারে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে দেখা যাচ্ছে জায়রা ওয়াসিমের বাবা, মায়ের চরিত্রে। ট্রেলার উঠে এসেছে প্রিয়াঙ্কা-ফারহানের গভীর প্রেমের গল্প। বিয়ের আগেই যেখানে প্রিয়াঙ্কা ও ফারহান শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন এবং প্রিয়াঙ্কা গর্ভবতী হয়ে পড়েন। সেই গল্পটাই তুলে ধরা হয়েছে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র ট্রেলারে।

শুধু তাই নয়, বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে দর্শকদের সামনে তুলে ধরেছেন তাদের টিনেজার কন্যা। সিনেমায় সেই চরিত্রেই দেখা যাবে বলিউডের কাশ্মীরি-কন্যা জায়রাকে।

গল্পে জায়রার চরিত্রের নাম আয়েশা চৌধুরী। মেয়েকে নিয়ে ভালই চলছিল সবকিছু। হঠাৎই ঝড় উঠল পরিবারে। আয়েশার দেখা দিল ফুসফুসের ভয়াবহ সমস্যা। পাল্টে গেল সবকিছু। শুরু হল এক নতুন লড়াই, মেয়েকে বাঁচিয়ে রাখার সংগ্রাম। তিন মিনিট দশ সেকেন্ডের ট্রেলারটি বার্তা দিচ্ছে হার না মানার। জোগায় বেঁচে থাকার রসদ।

আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা। মুক্তির আগেই প্রিয়াঙ্কা এবং ফারহানের অনস্ক্রিন রসায়ন নিয়ে উচ্ছ্বসিত তাদের ভক্তরা। দুজনকে এই ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যেও দেখা যাবে।

আর বিয়ের পর ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ দিয়ে বলিউডে কামব্যাক করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

About habiba sakib

Check Also

বিচ্ছেদের দুঃখ ভুলে আবার এক সঙ্গে রণবীর-ক্যাটরিনা!

  দীর্ঘদিন একসঙ্গে থাকার পর সম্পর্কে দাঁড়ি টেনেছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। এই বিচ্ছেদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *