Tuesday , September 17 2019

*** রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের প্রচার-প্রচারণা আজ থেকে শুরু *** রংপুর-৩ উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দের পর আজ থেকে শুরু হবে প্রচার-প্রচারণা। সকাল ১০টা থেকে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা তাদের প্রতীক সংগ্রহ করবেন। এরপরই নেমে যাবেন গণসংযোগে। *** এখনও ফাইনালে খেলা সম্ভব: সাকিব *** বিশ্বকাপের পর থেকে পরাজয়ের বৃত্তেই আটকে ছিল বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে হারের বৃত্ত ভাঙেন টাইগাররা। ঠিক পরের ম্যাচেই ফিরে আসেন আগের চিত্রে। আফগানিস্তানের সামনে পড়তেই অসহায় আত্মসমর্পণ করেন সাকিবরা। গত রবিবার আফগানদের কাছে ২৫ রানে হেরেছে তারা। ***

*** মোরেলগঞ্জে নিখোঁজের দু'দিন পর শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক **** বাগেরহাটের মোরেলগঞ্জে সিয়াম নামে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। থানা পুলিশ মঙ্গলবার সকাল ৭টার দিকে লাশটি উদ্ধার করে। বদনিভাঙ্গা গ্রামের মিরাজ মোল্লার ১ম সংসারের ছেলে সিয়াম গত রবিবার দুপুর থেকে নিখোঁজ ছিল। সিয়ামকে হত্যা করে লাশ ঘরের সামনে একটি ডোবার মধ্যে লুকিয়ে রেখেছিল তার সৎ মা ফেরদৌসী বেগম(২২)। *** রাব্বানীর সিন্ডিকেট নিয়ে যা বললেন সাবেক ছাত্রলীগ নেত্রী *** কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকর্মীদের কাছে নিজের ভুল স্বীকার করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সদ্য সাবেক হওয়া সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি স্ট্যাটাসে সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী ‘গর্হিত কোন অপরাধ’ করেননি বলে দাবি করেছেন। গোলাম রাব্বানীর ওই স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় ময়মনসিংহ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও দোলন-চাঁপা হলের প্রতিষ্ঠাতা সভাপতি নুসরাত জাহান শিমু একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্যসহ কেন্দ্রীয় মাতৃভূমি সাংস্কৃতিক সংসদের সদস্য। ***

Home / অন্যান্য / দুর্ঘটনা এড়াতে জলঢাকা থানা পুলিশের লিফলেট বিতরন

দুর্ঘটনা এড়াতে জলঢাকা থানা পুলিশের লিফলেট বিতরন

হারুন অর রশিদ(রিয়াদ)জলঢাকা প্রতিনিধীঃ

দুর্ঘটনা এড়াতে মটরসাইকেল চালকদের মাঝে জন সচেতনতা বৃদ্ধির লক্ষে নীলফামারীর জলঢাকায় থানা পুলিশের উদ্দ্যোগে লিফলেট বিতরন করা হয়েছে।

সোমবার বিকেলে ট্রাফিক মোড় বঙ্গবন্ধু চত্বরের সামনে লিফলেট বিতরণ”র আনুষ্ঠানিক উদ্বোধন করেন জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, ট্রাফিক ইন্সপেক্টর একে এম মনিরুল আলম মনির,এস আই বদরুদ্দোজা,মোস্তানছির বিল্লা সহ পুলিশের একটি দল।

লিফলেট বিতরন কালে ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আইনের ভয়ে নয় – নিজের সন্তান ও পরিবারকে ভালোবেসে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালাবেন, গাড়ির গতি নিয়ন্ত্রনে রাখবেন ও সর্বদা সতর্ক থাকবেন। ঝুঁকিপূর্ন ওভারটেক করবেন না, ফিডার রোড থেকে মহাসড়কে উঠার সময় থেমে ডানে বামে দেখে নিবেন, পরিবারকে নিয়ে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাবেন না। বাইক চালানোর সময় মুঠোফোনে কথা বলবেন না, পিছনের যাত্রীকেও হেলমেট পরাবেন এবং ট্রাফিক আইন মেনে চলবেন।

তিনি আরো বলেন, শুধু এখানেই নয়, জলঢাকা পেট্রোল পাম্প, টেংগনমারী বাজার, মিরগন্জ বাজার সহ মোট চারটি পয়েন্টে আমরা লিফলেট বিতরণ করছি।

About habiba sakib

Check Also

গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৬৫৩ ডেঙ্গু রোগী

রাজধানীসহ সারাদেশে এডিস মশাবাহিত ডেঙ্গ জ্বরে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৬৫৩ জন রোগী হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *