Tuesday , September 17 2019

*** রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের প্রচার-প্রচারণা আজ থেকে শুরু *** রংপুর-৩ উপ-নির্বাচনের প্রতীক বরাদ্দের পর আজ থেকে শুরু হবে প্রচার-প্রচারণা। সকাল ১০টা থেকে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা তাদের প্রতীক সংগ্রহ করবেন। এরপরই নেমে যাবেন গণসংযোগে। *** এখনও ফাইনালে খেলা সম্ভব: সাকিব *** বিশ্বকাপের পর থেকে পরাজয়ের বৃত্তেই আটকে ছিল বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে হারের বৃত্ত ভাঙেন টাইগাররা। ঠিক পরের ম্যাচেই ফিরে আসেন আগের চিত্রে। আফগানিস্তানের সামনে পড়তেই অসহায় আত্মসমর্পণ করেন সাকিবরা। গত রবিবার আফগানদের কাছে ২৫ রানে হেরেছে তারা। ***

*** মোরেলগঞ্জে নিখোঁজের দু'দিন পর শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক **** বাগেরহাটের মোরেলগঞ্জে সিয়াম নামে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। থানা পুলিশ মঙ্গলবার সকাল ৭টার দিকে লাশটি উদ্ধার করে। বদনিভাঙ্গা গ্রামের মিরাজ মোল্লার ১ম সংসারের ছেলে সিয়াম গত রবিবার দুপুর থেকে নিখোঁজ ছিল। সিয়ামকে হত্যা করে লাশ ঘরের সামনে একটি ডোবার মধ্যে লুকিয়ে রেখেছিল তার সৎ মা ফেরদৌসী বেগম(২২)। *** রাব্বানীর সিন্ডিকেট নিয়ে যা বললেন সাবেক ছাত্রলীগ নেত্রী *** কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকর্মীদের কাছে নিজের ভুল স্বীকার করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সদ্য সাবেক হওয়া সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি স্ট্যাটাসে সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী ‘গর্হিত কোন অপরাধ’ করেননি বলে দাবি করেছেন। গোলাম রাব্বানীর ওই স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় ময়মনসিংহ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও দোলন-চাঁপা হলের প্রতিষ্ঠাতা সভাপতি নুসরাত জাহান শিমু একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্যসহ কেন্দ্রীয় মাতৃভূমি সাংস্কৃতিক সংসদের সদস্য। ***

Home / অপরাধ / সোনারগাঁয়ে বন্দুকযুদ্ধে ১৭ মামলার আসামি নিহত

সোনারগাঁয়ে বন্দুকযুদ্ধে ১৭ মামলার আসামি নিহত

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার সকালে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ ঘটনায় দু’জন র‍্যাব সদস্যও আহত হয়েছেন।

নিহত হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার মৃত সবুজ মিয়া ছেলে। তার বিরুদ্ধে হত্যাসহ অন্তত ১৭টি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। এছাড়া একটি প্রাইভেটকার জব্দসহ, একটি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ম্যাগজিন, ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি চাপাতি ও ৪ টি বগিদা উদ্ধার করা হয়েছে।

আটক তিনজন হলেন- প্রাইভেটকারের ড্রাইভার (তাৎক্ষণিকভাবে নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

সোনারগাঁ থানা পুলিশের মাদক ব্যবসায়ীদের তালিকায় ১ নম্বর তালিকাভুক্ত আসামি ছিল গিট্টু হৃদয়। তাকে ধরতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিল পুলিশ।

র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করার সময় একটি প্রাইভেটকার সিগন্যাল দিলেও সেটি না থামিয়ে গাড়ির জানালা খুলে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে তাদের উপর গুলি ছোঁড়ে। এতে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় মাদক ব্যবসায়ীদের গাড়িটি থামিয়ে র‍্যাব সদস্যদের সঙ্গে ৫ মিনিটের মতো গুলিবিনিময় করার এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয় নিহত হন।

About Nws Editor

Check Also

টাঙ্গাইলে জামায়াতের ৭ মহিলা কর্মীসহ ১০ জন গ্রেফতার

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী থেকে জামায়াত ইসলামীর ৭ মহিলা সদস্যসহ ১০ জন সক্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *